২২ তারিখ শুক্রবার দেশব্যাপী নিহত ও আহত এবং মজলুম রোহিঙ্গা মুসলমানদের জন্য মহান প্রভুর দরবারে দোয়া করার জন্য দেশবাসীর প্রতি আহ্বান

সম্প্রতি মিয়ানমারের সেনাবাহিনী এবং সন্ত্রাসীদের হাতে নিহত রোহিঙ্গা মুসলমানদের জন্য রূহের মাগফিরাত কামনা এবং আহত ও সকল মযলুম রোহিঙ্গাদের হেফাযতের জন্য মহান প্রভুর দরবারে আগামী শুক্রবার ২২ সেপ্টেম্বর দেশব্যাপী বিশেষভাবে দোয়া করার জন্য দেশবাসীর প্রতি আহ্বান জানিয়ে বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর জনাব মকবুল আহমাদ আজ ২০ সেপ্টেম্বর প্রদত্ত এক বিবৃতিতে বলেন, “সমস্ত রোহিঙ্গা মুসলমানদের জন্য দোয়া করা সকল মুসলমানের পবিত্র কর্তব্য। এ লক্ষ্যে আগামী ২২ তারিখ শুক্রবার দেশব্যাপী নিহত ও আহত এবং মজলুম রোহিঙ্গা মুসলমানদের জন্য মহান প্রভুর দরবারে বিশেষভাবে দোয়া করার জন্য আমি দেশবাসীর প্রতি আন্তরিকভাবে আহ্বান জানাচ্ছি।

সম্প্রতি মিয়ানমার সরকারের পরিচালিত গণহত্যায় মুসলমান নর-নারী, শিশু নির্বিশেষে হাজার হাজার নিরীহ মানুষ নিহত হয়েছেন। অসংখ্য লোক আহত ও পঙ্গু হয়েছেন এবং লক্ষ লক্ষ লোক দেশ ছেড়ে পালিয়েছেন। সম্প্রতি প্রায় ৪ লক্ষ লোক বাংলাদেশে আশ্রয় গ্রহণ করতে বাধ্য হয়েছেন। তারা অতি কষ্টে অর্ধাহারে-অনাহারে কোন মতে বেঁচে আছেন।
সম্প্রতি মিয়ানমারের সেনাবাহিনী এবং সন্ত্রাসীদের হাতে নিহত রোহিঙ্গা মুসলমানদের জন্য রূহের মাগফিরাত কামনা ও যারা বেঁচে আছেন তাদের হেফাজত করার জন্য মহান আল্লাহ রাব্বুল আলামীনের নিকট কাতর কণ্ঠে বিগলিত চিত্তে আগামী শুক্রবার ২২ সেপ্টেম্বর দেশব্যাপী বিশেষভাবে দোয়া করার জন্য আমি দেশবাসী সকলের প্রতি উদাত্ত আহ্বান জানাচ্ছি।”

No comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *