জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণে বাধা দিতেই সরকার মাওলানা আ.ন.ম. শামসুল ইসলামকে জামিন না দিয়ে কারাগারে পাঠিয়েছে

বাংলাদেশ জামায়াতে ইসলামীর নায়েবে আমীর ও সাবেক এমপি মাওলানা আ.ন.ম শামসুল ইসলামকে আজ ২৪ সেপ্টেম্বর হয়রানীমূলক মিথ্যা মামলায় জামিন না দিয়ে কারাগারে পাঠানোর ঘটনায় গভীর উদ্বেগ প্রকাশ করে বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর জনাব মকবুল আহমাদ আজ ২৪ সেপ্টেম্বর প্রদত্ত এক বিবৃতিতে বলেন, “বাংলাদেশ জামায়াতে ইসলামীর নায়েবে আমীর ও সাবেক এমপি মাওলানা আ.ন.ম শামসুল ইসলামকে হয়রানীমূলক মিথ্যা মামলায় জামিন না দিয়ে কারাগারে পাঠানোর ঘটনায় আমি গভীর উদ্বেগ প্রকাশ করছি।

মাওলানা আ.ন.ম শামসুল ইসলাম একজন জনপ্রিয় নেতা। তার বিরুদ্ধে সরকার হয়রানীমূলক মিথ্যা মামলা দায়ের করেছে। তার জনপ্রিয়তায় ভীত হয়েই সরকার তাকে নানাভাবে হয়রানী করছে। তিনি দেশের আইনের প্রতি শ্রদ্ধাশীল একজন সুনাগরিক। তিনি আইনের প্রতি শ্রদ্ধা দেখিয়ে জামিন পাওয়ার আশায় আজ ২৪ সেপ্টেম্বর আদালতে হাজির হন।
কিন্তু তাকে জামিন না দিয়ে কারাগারে পাঠানোর ঘটনায় আমরা বিস্মিত ও হতবাক হয়েছি। তিনি সরকারের রাজনৈতিক প্রতিহিংসার শিকার হয়েছেন। আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে তিনি যাতে অংশগ্রহণ করতে না পারেন সেই জন্যই সরকার তাকে অন্যায়ভাবে বন্দী করার ব্যবস্থা করেছে।

তাই হয়রানী বন্ধ করে অবিলম্বে তাকে নিঃশর্তভাবে মুক্তি দেয়ার জন্য আমি সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানাচ্ছি।”

No comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *