মাওলানা আবদুল মালেকের ইন্তেকালে গভীর শোক প্রকাশ

রাজশাহী জেলা জামায়াতে ইসলামীর সাবেক আমীর ও বিশিষ্ট আলেমে দ্বীন মাওলানা আবদুল মালেক ৬৪ বছর বয়সে গত ১৪ জুলাই রাত সাড়ে ৮টায় ভারতের ভেলর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ……… রাজিউন)। তিনি দীর্ঘ দিন ধরে হৃদরোগসহ বিভিন্ন জটিল রোগে ভুগছিলেন। তিনি স্ত্রী, ৬ পুত্র ও ৪ কন্যাসহ বহু আত্মীয়-স্বজন রেখে গিয়েছেন। নামাজে জানাজা শেষে মরহুমকে রাজশাহী জেলার গোদাগাড়ি উপজেলার মহিশাল বাড়ি গোরস্থানে দাফন করা হবে। উল্লেখ্য যে, তিনি দীর্ঘ দিন রাজশাহী মহানগরীর ওলামা মাশায়েখ কমিটির সভাপতি এবং বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশনের কেন্দ্রীয় সদস্য হিসেবে দায়িত্ব পালন করেন। তিনি একজন জনপ্রিয় ওয়ায়েজ ছিলেন।
শোকবাণী
রাজশাহী জেলা জামায়াতে ইসলামীর সাবেক আমীর ও বিশিষ্ট আলেমে দ্বীন মাওলানা আবদুল মালেকের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করে বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর জনাব মকবুল আহমাদ আজ ১৫ জুলাই ২০১৭ প্রদত্ত এক শোকবাণীতে বলেন, “মাওলানা আবদুল মালেকের ইন্তেকালে আমরা আল্লাহর দ্বীনের জন্য নিবেদিত প্রাণ এক নেতাকে হারালাম।
রাজশাহী জেলার কাজের উন্নতি ও অগ্রগতির পেছনে মরহুমের বিরাট অবদান রয়েছে। তিনি জনগণের ভোটাধিকার প্রতিষ্ঠার জন্য স্বৈরাচারী সরকারের বিরুদ্ধে আন্দোলনে বিভিন্ন সময় বিরাট অবদান রেখে গিয়েছেন এবং একাধিকবার কারাবরণ করেছেন। আল্লাহ তার জীবনের সকল নেক আমল কবুল করে তাকে জান্নাতবাসী করুন।
তিনি মরহুমের শোক-সন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানিয়ে বলেন, মহান আল্লাহ তায়ালা তাদের এ শোক সহ্য করার তাওফিক দান করুন।

No comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may use these HTML tags and attributes: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <strike> <strong>