মাওলানা আবদুল হক শরীফের ইন্তেকালে গভীর শোক প্রকাশ

বাংলাদেশ জামায়াতে ইসলামীর নারায়ণগঞ্জ মহানগরী শাখার কর্মপরিষদ সদস্য প্রখ্যাত মুফাসসিরে কুরআন মাওলানা আবদুল হক শরীফ ব্রেইন স্ট্রোকে আক্রান্ত হলে তাকে ঢাকাস্থ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে ২০ অক্টোবর রাত সোয়া ১১টায় ৬৩ বছর বয়সে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি স্ত্রী, ৪ পুত্র ও ২ কন্যাসহ বহু আত্মীয়-স্বজন রেখে গিয়েছেন। তার নিজ কর্মস্থল সিদ্ধিরগঞ্জের গোদনাইল হাইস্কুল মাঠে তার প্রথম নামাজে জানাজা এবং মুন্সিগঞ্জ জেলার গজারিয়া উপজেলার ভবেরচর গ্রামের নিজ বাড়িতে দ্বিতীয় নামাজে জানাজা শেষে তাকে পারিবারিক কবর স্থানে দাফন করা হয়েছে। প্রথম নামাজে জানাজায় উপস্থিত ছিলেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য জনাব মোবারক হোসাইন ও জামায়াতের নারায়ণগঞ্জ মহানগরী শাখার নেতৃবৃন্দ।

শোকবাণী

প্রখ্যাত মুফাসসিরে কুরআন মাওলানা আবদুল হক শরীফের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করে বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর জনাব মকবুল আহমাদ আজ ২১ অক্টোবর ২০১৮ এক শোকবাণী প্রদান করেছেন।

শোকবাণীতে তিনি বলেন, প্রখ্যাত মুফাসসিরে কুরআন মাওলানা আবদুল হক শরীফ (রাহিমাহুল্লাহ)-কে আল্লাহ সুবহানাহু ওয়া তা’আলা ক্ষমা ও রহম করুন এবং তাকে নিরাপত্তা দান করুন। তাকে সম্মানিত মেহমান হিসেবে কবুল করুন ও তার কবরকে প্রশস্ত করুন। তার গুণাহখাতাগুলোকে নেকিতে পরিণত করুন। তার জীবনের নেক আমলসমূহ কবুল করে তাকে জান্নাতুল ফিরদাউসে স্থান দান করুন।

তিনি শোকবাণীতে তার শোক-সন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানিয়ে বলেন, আল্লাহ সুবহানাহু ওয়া তা’আলা তাদেরকে এ শোকে ধৈর্য ধারণ করার তাওফিক দান করুন।

No comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *