জনাব জী এম রহিম উল্লাহর ইন্তেকালে গভীর শোক প্রকাশ

বাংলাদেশ জামায়াতে ইসলামীর কক্সবাজার জেলা শাখার সেক্রেটারী ও কক্সবাজার সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান জনাব জী এম রহিম উল্লাহ হৃদরোগে আক্রান্ত হয়ে ৫৬ বছর বয়সে আজ ২০ নভেম্বর বিকাল ৩টায় ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি স্ত্রী, ১ পুত্র ও ৪ কন্যাসহ বহু আত্মীয়-স্বজন রেখে গিয়েছেন।

শোকবাণী

জনাব জী এম রহিম উল্লাহর ইন্তেকালে গভীর শোক প্রকাশ করে বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর জনাব মকবুল আহমাদ আজ ২০ নভেম্বর ২০১৮ এক শোকবাণী প্রদান করেছেন।

শোকবাণীতে তিনি বলেন, জনাব জী এম রহিম উল্লাহ আল্লাহর দ্বীনের জন্য একজন নিবেদিত প্রাণ ব্যক্তি ছিলেন। জেলায় জামায়াতের সাংগঠনিক কাজের উন্নতি ও অগ্রগতির পেছনে তার বিরাট অবদান রয়েছে। তিনি নির্বাচিত জনপ্রতিনিধি হিসেবে এলাকায় অনেক উন্নয়নমূলক ও সেবামূলক কাজ করে গিয়েছেন। তিনি একজন জনপ্রিয় নেতা ছিলেন। তিনি স্বৈরাচার বিরোধী সকল গণতান্ত্রিক আন্দোলনে বলিষ্ঠ ভূমিকা পালন করেছেন।

জনাব জী এম রহিম উল্লাহ (রাহিমাহুল্লাহ)-কে আল্লাহ সুবহানাহু ওয়া তা’আলা ক্ষমা ও রহম করুন এবং তাকে নিরাপত্তা দান করুন। তাকে সম্মানিত মেহমান হিসেবে কবুল করুন ও তার কবরকে প্রশস্ত করুন। তার গুণাহখাতাগুলোকে নেকিতে পরিণত করুন। তার জীবনের নেক আমলসমূহ কবুল করে তাকে জান্নাতুল ফিরদাউসে স্থান দান করুন।

তিনি শোকবাণীতে তার শোক-সন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানিয়ে বলেন, আল্লাহ সুবহানাহু ওয়া তা’আলা তাদেরকে এ শোকে ধৈর্য ধারণ করার তাওফিক দান করুন।

চট্টগ্রাম মহানগরী ও কক্সবাজার জেলা জামায়াতের নেতৃবৃন্দের শোকবাণী

জনাব জী এম রহিম উল্লাহর ইন্তেকালে গভীর শোক প্রকাশ করে চট্টগ্রাম মহানগরী শাখা জামায়াতের আমীর জনাব মুহাম্মাদ শাহজাহন ও সেক্রেটারী জনাব মুহাম্মাদ নজরুল ইসলাম এবং কক্সবাজার জেলা শাখা জামায়াতের আমীর মাওলানা মোস্তাফিজুর রহমান আজ ২০ নভেম্বর ২০১৮ এক যুক্ত শোকবাণী প্রদান করেছেন।

শোকবাণীতে তারা বলেন, জী এম রহিম উল্লাহর ইন্তেকালে আমরা আমাদের একজন সংগ্রামী সহকর্মীকে হারালাম। আমরা একজন অতি আপনজনকে হারানোর বেদনা অনুভব করছি। তার ইন্তেকালে অপূরণীয় ক্ষতি হয়ে গেল। তার জীবনের নেক আমলসমূহ কবুল করে তাকে জান্নাতবাসী করার জন্য তারা মহান আল্লাহ তায়ালার দরবারে দোয়া করেন এবং তার শোক-সন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানিয়ে বলেন, আল্লাহ রাব্বুল আলামীন তাদের এ শোকে ধৈর্য ধারণ করার তাওফীক দান করুন।

No comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *